Tuesday, September 25, 2018

মাটিরাঙ্গায় এক পাহাড়ি স্কুল ছাত্রীকে ধর্ষণের চেষ্টা, বাধা দি‌তে গি‌য়ে পিতাকে কুপিয়ে জখম

মাটিরাঙ্গা : খাগড়াছ‌ড়ির মা‌টিরাঙ্গা উপ‌জেলায় এক পাহাড়ি স্কুল ছাত্রীকে ধর্ষণের চেষ্টা চালিয়েছে মোহাম্মদ অলি (২২) নামে এক সেটলার দুর্বৃত্ত। এতে বাধা দিতে গিয়ে মেয়েটির পিতাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তটি।
আজ সোমবার (২৫ সেপ্টেম্বর ২০১৮) ভোররাতে মাটিরাঙ্গা উপজেলার ৫নং বেলছড়ি ইউনিয়ন ৭নং ওয়ার্ডের রাজেন্দ্র কার্বারী পাড়ায় এ ঘটনা ঘ‌টে।

এলাকাবাসীর সূ‌ত্রে জানা যায়, আজ ভোররাত ৩টার সময় অযোধ্যা গ্রামের মৃত জাফর-এর ছে‌লে মোহাম্মদ অলি পাশ্ববর্তী রা‌জেন্দ্র কার্বারী পাড়ায় গি‌য়ে শ‌ক্তি ত্রিপুরার বা‌ড়ির বেড়া কেটে ভিত‌রে ঢু‌কে ঘুমন্ত অবস্থায় থাকা তার মেয়েকে ঝাঁপটে ধরে জোরপূর্বক ধর্ষ‌ণের চেষ্টা চালায়। এ সময় মেয়েটি চিকার করলে দুর্বৃত্ত মোঃ অলি মে‌য়ে‌টির মুখে গামছা ও গলায় হাত দি‌য়ে চেপে ধরে। মে‌য়ের চিকার শুনে তার বাবা-মা দ্রুত এগিয়ে গেলে সেটেলার মোঃ অলিকে দেখতে পান। এ সময় তারা অলি‌কে আটক করার চেষ্টা কর‌লে সে (অলি) তার হা‌তে থাকা ধারালো দা দিয়ে মেয়েটির বাবা শক্তি ত্রিপুরাকে কোপ দেয়। এতে তিনি গুরুতর জখম হন। তার কান ও হাত কেটে গিয়ে প্রচুর রক্ত ক্ষরণ হয়। প‌রে গ্রামবাসীরা তা‌কে উদ্ধার ক‌রে প্রথ‌মে মাটিরাঙ্গা হাসপাতালে নিয়ে যান। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সেখানে দায়িত্বরত চিকিসক তাকে খাগড়াছড়ি সদর হাসপাতালে প্রেরণ ক‌রেন।

এদিকে বিকাল ৪টার দিকে পলাশপুর জো‌নের বি‌জি‌বি সদস্যরা মোঃ অলীকে আটক করেছে বলে জানা গেছে।
----------------

No comments: