""

ইউপিডিএফ সদস্যদের ধরিয়ে দিতে রাজী না হওয়ায় এক বাঙালিকে মারধর

গুইমারা প্রতিনিধি, সিএইচটিনিউজ
মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০

ইউপিডিএফ সদস্যদের ধরিয়ে দিতে রাজী না হওয়ায় খাগড়াছড়ির গুইমারায় মোঃ আবু তালেব (৬১) নামে এক ব্যক্তিকে সেনাবাহিনী ও তাদের মদদপুষ্ট সন্ত্রাসীরা  মারধর করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

আজ মঙ্গলবর (০৭ জুলাই ২০২০) সকাল ১০টায় উপজেলার রামেসু বাজারে এ মারধরের ঘটনা ঘটে বলে জানা গেছে।

আবু তালেবের বাড়ি উপজেলা সদরের আমতলীতে। তিনি মৃত জয়নাল আবেদীনের ছেলে।

জানা গেছে, সেনাবাহিনী ও তাদের মদদপুষ্ট সন্ত্রাসীরা আবু তালেবকে ইউপিডিএফ সদস্যদের বিষয়ে তথ্য সরবরাহ ও তাদের ধরিয়ে দিতে চাপ সৃষ্টি করে। কিন্তু তিনি এমন কাজ করতে রাজী হননি। বার বার চাপ দেওয়ার পরও তিনি রাজী না হলে তাকে মারধর করা হয়।

এদিকে খোঁজ নিয়ে স্থানীয়দের মাধ্যমে জানা গেছে, সেনাবাহিনীর প্রত্যক্ষ তত্ত্বাবধানে তাদের মদদপুষ্ট সন্ত্রাসীরা গুইমারা বাজারের পার্শ্ববর্তী একটি হিন্দু পাড়ায় অবস্থান করে থাকে। সেখান থেকে তারা এলাকার জনগণের কাছ থেকে চাঁদা আদায়, অপহরণসহ নানা সন্ত্রাসী কর্মকাণ্ড চালানোর চেষ্টা করছে।

অপরদিকে মাটিরাঙ্গা বাজারেও একটি বোডিংয়ে এই সন্ত্রাসীদের আস্তানা রয়েছে। সেখানেও তারা সেনাবাহিনীর তত্ত্বাবধানে প্রকাশ্যে চাঁদাবাজি, অপহরণসহ সন্ত্রাসী কর্মকাণ্ড চালিয়ে থাকে।

কিন্তু পুলিশ প্রশাসন তাদের বিরুদ্ধে আইনানুগ কোন পদক্ষেপ গ্রহণ না করায় এখন তারা আরো বেপরোয়া হয়ে উঠছে অভিযোগ করে স্থানীয়রা সন্ত্রাসীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছেন।
---





0/Post a Comment/Comments