Sunday, July 18, 2021

পানছড়ির মরাটিলায় ইউপিডিএফের সাবেক কর্মীকে গুলি করে হত্যা

সন্ত্রাসীদের গুলিতে নিহত খল কুমার ত্রিপুরা (সাগর)

পানছড়ি প্রতিনিধি ।। খাগড়াছড়ির পানছড়ি উপজেলার মরাটিলায় খল কুমার ত্রিপুরা ওরফে সাগর (২৮) নামে ইউপিডিএফের এক সাবেক কর্মীকে গুলি করে হত্যা করেছে রাষ্ট্রীয় বাহিনীর মদদপুষ্ট সন্ত্রাসীরা।

আজ রবিবার (১৮ জুলাই ২০২১) সকাল ৯টার সময় মরাটিলা দোকানে এ ঘটনা ঘটে।

নিহত খল কুমার ত্রিপুরা মরাটিলা গ্রামের অলি মোহন ত্রিপুরার ছেলে। তিনি এক সময় ইউপিডিএফের সাথে যুক্ত ছিলেন। তবে এক বছর আগে তিনি দলীয় কাজ থেকে ইস্তফা দিয়ে পারিবারিক কাজে নিজেকে নিয়োজিত করেন বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, আজ রবিবার পানছড়ি বাজারের হাটের দিন। খল কুমার ত্রিপুরা (সাগর) সকালে বাজারে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন। তিনি মরাটিলা দোকানে গিয়ে দোকানের পাশের রাস্তার ধারে গাড়ির অপেক্ষায় দাঁড়িয়ে ছিলেন। এমন সময় (সকাল ৯টা) পানছড়ি বাজারের দিক থেকে ১০-১২ জনের একদল অস্ত্রধারী সন্ত্রাসী এসে তাকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি ছুঁড়লে তিনি মাটিতে লুটিয়ে পড়েন এবং সেখানেই তার মৃত্যু হয়।

ঘটনার প্রত্যক্ষদর্শীরা সন্ত্রাসীদের মধ্যে কাঞ্চী রঞ্জন ত্রিপুরা ওরফে তুফান ও বিকাশ ত্রিপুরা নামে দু’জনকে স্পষ্ট চিনতে পেরেছেন বলে জানিয়েছেন।

উক্ত ঘটনায় ইউপিডিএফের পানছড়ি ইউনিটের পক্ষ থেকে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে হত্যাকারীদের দ্রুত গ্রেফতারের দাবি জানানো হয়েছে।

No comments: