Thursday, September 02, 2021

খাগড়াছড়ির নুনছড়িতে সেনা মদদপুষ্ট সন্ত্রাসী কর্তৃক থলিপাড়া গ্রামের কার্বারীকে অপহরণ

খাগড়াছড়ি প্রতিনিধি ।। খাগড়াছড়ি সদর উপজেলাধীন ১নং খাগড়াছড়ি ইউনিয়নের ৫নং ওয়ার্ডের নুনছড়ির থলিপাড়া গ্রামের কার্বারী মুলক চান ত্রিপুরাকে (৪০) সেনা মদদপুষ্ট নব্য মুখোশ সন্ত্রাসীরা অপহরণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

গতকাল বুধবার (১ সেপ্টেম্বর ২০২১) রাতে এই অপহরণের ঘটনা ঘটে বলে অপহৃত পরিবারের সূত্রে জানা গেছে।

অপহৃত মুলক চান ত্রিপুরা থলি পাড়া গ্রামের কার্বারী (গ্রাম প্রধান)। তার পিতার নাম মৃত মালি চন্দ্র ত্রিপুরা।

এলাকাবাসীর তথ্য মতে জানা যায়, গতকাল রাত সাড়ে ১১টার সময় চিহ্নিত অলময় ত্রিপুরা, সয়ন কুমার ত্রিপরা, উপায়ন ত্রিপুরা ও চন ত্রিপুরা (মৃত কালিবন্ধু ত্রিপুরার ছেলে) সহ একদল নব্য মুখোশ সন্ত্রাসী নুনছড়ির থলিপাড়া গ্রামে গিয়ে মুলক চান ত্রিপুরার বাড়িতে হানা দেয়। এ সময় তিনি বাড়িতে ছিলেন না, গ্রামের অন্য একজনের বাড়িতে অবস্থান করছিলেন। সন্ত্রাসীরা তাকে বাড়িতে না পেয়ে গ্রামের অন্যান্য বাড়িতে খুঁজতে থাকে। এ সময় কার্বারীর স্ত্রী তাদের অনুসরণ করতে গেলে পথে তার স্বামীকে অস্ত্রের মুখে অপহরণ করে নিয়ে যেতে দেখতে পান। এতে তিনি তার স্বামীকে রক্ষা করতে চাইলে সন্ত্রাসীরা তার মুখ চেপে ধরে ও শারীরিক নির্যাতন করে।

পরে অপহৃত কার্বারীর পরিবারের আত্মীয়-স্বজনরা অপহরণকারী সন্ত্রাসীদের সাথে যোগাযোগ করলে তারা এ বিষয়ে কোন তথ্য দেয়নি বলে জানা গেছে। ফলে কার্বারীর জীবন নিয়ে পরিবারের লোকজন উদ্বেগের মধ্যে রয়েছেন।

No comments: