Sunday, November 21, 2021

গুইমারা ও মাটিরাঙ্গায় ইউপিডিএফের উদ্যোগে কৃষকদের ধানাকাটায় সহায়তা

সাইংগুলি পাড়ায় কৃষককে ধানাকাটায় সহায়তা করছেন ইউপিডিএফ’র নেতা-কর্মী ও সমর্থকরা


গুইমারা-মাটিরাঙ্গা প্রতিনিধি
।। খাগড়াছড়ির গুইমারা ও মাটিরাঙ্গার কয়েকটি স্থানে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট(ইউপিডিএফ)-এর উদ্যোগে স্বেচ্ছাশ্রমে স্থানীয় কৃষকদের ধানাকাটায় সহায়তা প্রদান করা হয়েছে।

আজ রবিবার (২১ নভেম্বর ২০২১) গুইমারার সাইংগুলি পাড়া ও মাটিরাঙ্গা উপজেলার অভ্যা, ধলধলি ও ধামাই পাড়া এলাকায় এই ধানকাটায় সহায়তা কার্যক্রম চালানো হয়। এতে ইউপিডিএফ’র স্থানীয় ইউনিটগুলোর নেতা-কর্মী, সমর্থকরা অংশগ্রহণ করেন।

অভ্যা


গুইমারার সাইংগুলি পাড়ায় নেতৃত্ব দেন ইউপিডিএফ’র স্থানীয় সংগঠক তানিমং মারমা। এতে ১৮ জন নেতা-কর্মী-সমর্থক অংশগ্রহণ করেন। ইউনিট সমন্বয়ক এডিসন চাকমাও এতে উপস্থিত ছিলেন।

অপরদিকে মাটিরাঙ্গা অভ্যায় নেতৃত্ব দেন তৈফাং ত্রিপুরা। এতে অংশগ্রহণ করেন ১১ জন। ধলধলি পাড়ায় নেতৃত্ব দেন জীতেন। এতে ২৩ জন অংশগ্রহণ করেন। আর ধামাই পাড়ায় নেতৃত্ব দেন নির্মল। এতে ১৬ জন অংশগ্রহণ করেন।

ইউপিডিএফের এই সহায়তার জন্য কৃষকরা কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান।

ধলধলি পাড়া

ইউপিডিএফ’র স্থানীয় ইউনিট সমন্বয়ক এডিসন চাকমা বলেন, পার্বত্য চট্টগ্রামে ইউপিডিএফ হচ্ছে জনগণেরই পার্টি। এ পার্টি রাজনৈতিক কর্মসূচির পাশাপাশি সামাজিক ও জনসেবামূলক নানা কর্মসূচি পালন করে থাকে। ইউপিডিএফ সর্বদা জনগণের সুখ-দুঃখের পাশে থেকে তার দৈনন্দিন কার্যক্রম চালিয়ে যাচ্ছে। ভবিষ্যতেও এ ধরনের কর্মসূচি অব্যাহত থাকবে।

তিনি জনগণকে সাথে নিয়ে পার্বত্য চট্টগ্রামে চলমান পূর্ণস্বায়ত্তশাসনের সংগ্রাম জোরদার করার আশাবাদ ব্যক্ত করেন।

ধামাই পাড়া

 

---

No comments: