""

সাজেকে ইউপিডিএফ’র প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান থেকে ফেরার পথে চার গ্রামবাসীকে আটক করেছে সেনাবাহিনী

সাজেক প্রতিনিধি, সিএইচটি নিউজ
রবিবার, ২৭ ডিসেম্বর ২০২০

রাঙামাটি জেলার সাজেকে গতকাল শনিবার (২৬ ডিসেম্বর ২০২০) বিকালে ইউপিডিএফ’র প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান থেকে ফেরার পথে চার গ্রামবাসীকে আটক করেছে সেনাবাহিনী।

আটককৃতরা হলেন-১. বিনয় চাকমা (৪৫), তিনি প্রাক্তন মেম্বার, পিতা- মৃত বিজয় কুমার চাকমা, গ্রাম-বাইবা ছড়া, ২. অনিল চন্দ্র চাকমা, পিতা- আদেয়ে চাকমা, গ্রাম-বাইবাছড়া, ৫. বাট্টে চাকমা (৪৫), পিতা- দুলেয়ে চাকমা, গ্রাম- গুলকমা ছড়া ও ৪. স্মৃতিময় চাকমা, গ্রাম- গুলকমা ছড়া।

জানা যায়, গতকাল শনিবার (২৬ ডিসেম্বর) ইউপিডিএফ’র ২২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গঙ্গারাম এলাকায় এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে নানা কর্মসূচির মধ্যে ইউপিডিএফ’র প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে প্রকাশিত প্রচারপত্রও (কেন্দ্রীয় কমিটির বার্তা) বিলি করা হয়।

অনুষ্ঠান শেষে গাড়িতে করে বাড়ি ফেরার পথে বিকাল আনুমানিক ৪টার সময় ছোদগীছড়া মুসফিক ক্যাম্পের সেনারা গাড়টি আটকিয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে যাওয়া লোকজনকে তল্লাশি করে। এ সময় সেনারা ইউপিডিএফ’র প্রতিষ্ঠাবার্ষিকীর প্রচারপত্র (কেন্দ্রীয় কমিটির বার্তা) পাওয়ার অভিযোগে উক্ত চার গ্রামবাসীকে আটক করে ক্যাম্পে নিয়ে যায়।

একই সময় ছদক চাকমা (২৬), পিতা- সুমতি লাল চাকমা ও বাবু ধন চাকমা (২৬), পিতা- প্রাণনাথ চাকমা নামে দু’জন মোটর সাইকেল চালকে আটক করা হলেও পরে তাদের দু’জনকে ছেড়ে দেওয়া হয়।

আটকের পর গতকাল দিবাগত রাত ১২টায় উক্ত চার গ্রামবাসীকে সাজেক থানায় হস্তান্তর করা হয়েছে। আজ রবিবার সকালে তাদেরকে রাঙামাটি আদালতে প্রেরণ করা হবে বলে জানা গেছে।


সিএইচটি নিউজে প্রকাশিত/প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ,ভিডিও, কনটেন্ট ব্যবহার করতে হলে কপিরাইট আইন অনুসরণ করে ব্যবহার করুন।





0/Post a Comment/Comments