""

খাগড়াছড়ি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের এক শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

খাগড়াছড়ি প্রতিনিধি, সিএইচটি নিউজ
শনিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২১

প্রতীকী ছবি
খাগড়াছড়ি সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের শিক্ষক সোহেল আহমেদের বিরুদ্ধে ১০ম শ্রেণীর এক পাহাড়ি স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ পাওয়া গেছে।

গত বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ার ২০২১) বেলা ২টার দিকে এই ঘটনা ঘটেছে বলে ভুক্তভোগী ওই ছাত্রী জানিয়েছেন।

ভুক্তভোগী ওই ছাত্রী অভিযোগ করে জানান, ‘গত বৃহস্পতিবার আমরা কয়েকজন সোহেল স্যারের কাছে সকাল ৯টার দিকে প্রাইভেট পড়তে যাই। প্রাইভেট শেষে সোহেল স্যার আমাকে কথা আছে বলে বিকাল ২টার দিকে অফিসে আসতে বলেন। স্যারের কথা অনুযায়ী আমি যথাসময়ে তাঁর অফিসে যাই। অফিসে প্রবেশ করার সাথে সাথে তিনি আমাকে কুপ্রস্তাব দিতে থাকেন। এতে আমি রাজী না হওয়ায় এক পর্যায়ে আমাকে জোরপূর্বকভাবে ধর্ষণের চেষ্টা করেন। আমি সেখান থেকে কোনো রকমে নিজেকে রক্ষা করে পালিয়ে আসি’।

তিনি আরও জানান, ঘটনার দিন রাতে সোহেল স্যার আমাকে ফোন করে বলেন ঘটনাটি যদি প্রকাশ করি তাহলে ‘তোমাকে পরীক্ষায় ফেল করে দেব, স্কুলে যাতে আসতে না পারো সে ব্যবস্থা করব, তোমাকে মেরে ফেলবো’ ইত্যাদি বলে হুমকি দেয়। ফলে ভয়ে আমি কাউকে ঘটনাটি বলতে পারিনি।

শিক্ষক সোহেল আহমেদ এখনো পর্যন্ত তাকে ফোনে হুমকি দিচ্ছেন জানিয়ে ওই ছাত্রী বলেন,  ‘সোহেল স্যারের ভয়ে আমি এখন ঠিকমত স্কুলে প্রাইভেটে যেতে পারছি না। বাইরে বের হতে ভয় পাচ্ছি। আমি নিরাপত্তা চাই। শিক্ষক নামে শয়তান সোহেল আহমেদের উপযুক্ত বিচার চাই’।





0/Post a Comment/Comments