""

বান্দরবানে বুদ্ধি প্রতিবন্ধী ত্রিপুরা নারীকে ধর্ষণের অভিযোগ

অনলাইন ডেস্ক, সিএইচটি নিউজ
সোমবার, ১৬ মে ২০২২

প্রতীকী ছবি

বান্দরবানে ত্রিপুরা সম্প্রদায়ের এক বুদ্ধি প্রতিবন্ধী নারীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। 

এ ঘটনায় আজ সোমবার (১৬ মে) দুপুরে ফরহাদ উদ্দিন চৌধুরী নামে একজনের বিরুদ্ধে ভুক্তভোগীর স্বামী গুনারাম ত্রিপুরা বান্দরবান সদর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

এর আগে গত শনিবার (১৪ মে) দুপুরে বান্দরবান সদর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড লেমুঝিরি মুখ পাড়ায় এ ঘটনাটি ঘটে।

অভিযুক্ত ফরহাদ বান্দরবান সদর ইউনিয়নের লেমুঝিড়ি মুখ পাড়ার আমান চৌধুরীর ছেলে। তিনি বান্দরবান টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র। 

এই বিষয়ে ভুক্তভোগীর স্বামী গুনারাম ত্রিপুরা বলেন, ‘আমি একজন সাধারণ দিনমজুর। আমার স্ত্রী একজন বুদ্ধি প্রতিবন্ধী নারী। আমার ছোট্ট একটি বাচ্চা আছে। আমি কাজ করার জন্য রোয়াংছড়িতে গিয়েছিলাম। শনিবারে আমি যখন কাজে গেলে বখাটে ছেলে ফরহাদ চৌধুরী আমার স্ত্রীর ঘরের মধ্যে ঢুকে তাকে জোরপূ্র্বক ধর্ষণ করে। কাজ থেকে ফিরে আমি বিষয়টি জানতে পারি।’

গুনারাম ত্রিপুরা বলেন, ‘আমরা সাধারণ গরিব মানুষ। আমরা এর প্রকৃত বিচার চাই। যাতে করে ক্ষমতা দেখিয়ে আমাদের মতো আর কোনো গরিব মানুষকে এভাবে ক্ষতি করতে না পারে। আমি এর বিচার চাই।’

এ ব্যপারে জানতে চাইলে, অভিযুক্ত ফরহাদ উদ্দিন চৌধুরী নিজেকে নির্দোষ বলে দাবি করেন। বলেন, ‘আমি ষড়যন্ত্রের শিকার।’ 

৭ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মো. মনছুর আলম বলেন, এলাকায় সদর থানা থেকে পুলিশ তদন্তে এসেছে। অভিযুক্ত ফরহাদ উদ্দিন চৌধুরীকে এলাকায় পাওয়া যাচ্ছে না বলেও জানান তিনি।

এ বিষয়ে বান্দরবান সদর থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) জমির বলেন, অভিযোগ পেয়েছি। বিষয়টি যাচাই করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সূত্র: Dhaka Mail





0/Post a Comment/Comments