""

ইউডব্লিউডিএফ নেতা প্রমোদ জ্যোতি চাকমা’র পিতার মৃত্যুতে পাঁচ সংগঠনের গভীর শোক প্রকাশ

নিজস্ব প্রতিনিধি, সিএইচটি নিউজ
শনিবার, ৮ এপ্রিল ২০২৩


ইউনাইটেড ওয়ার্কার্স ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউডব্লিউডিএফ)-এর কেন্দ্রীয় সহ-সাধারণ সম্পাদক প্রমোদ জ্যোতি চাকমা’র পিতা আদিত্ত বরণ চাকমা (৬৫)-এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে পাঁচ সংগঠন।

আজ শনিবার (৮ এপ্রিল ২০২৩) বৃহ্ত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদ (পিসিপি)-এর কেন্দ্রীয় সভাপতি অঙ্কন চাকমা, হিল উইমেন্স ফেডারেশনের কেন্দ্রীয় সভাপতি নীতি চাকমা, গণতান্ত্রিক যুব ফোরামের কেন্দ্রীয় সভাপতি অংগ্য মারমা, পার্বত্য চট্টগ্রাম নারী সংঘের কেন্দ্রীয় সভাপতি কনিকা দেওয়ান ও ইউনাইটেড ওয়ার্কাস ডেমোক্রেটিক ফ্রন্ট এর কেন্দ্রীয় সভাপতি সচিব চাকমা সংবাদ মাধ্যমে প্রদত্ত এক বিবৃতিতে এই শোক প্রকাশ করেন।

গত ০৭ এপ্রিল ২০২৩ নিজের সৃজিত বাগান পরিষ্কার করার জন্য আগুন লাগাতে গিয়ে সৃষ্ট অগ্নিকান্ডে আদিত্ত বরণ চাকমা প্রাণ হারান। তিনি খাগড়াছড়ি সদর উপজেলার পেরাছড়া ইউনিয়নের গিরিফুল হেডম্যান পাড়ার বাসিন্দা।

বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, সকল মৃত্যু বেদনাদায়ক। আমরা প্রমোদ জ্যোতি চাকমার পিতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছি এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।



সিএইচটি নিউজে প্রকাশিত প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ,ভিডিও, কনটেন্ট ব্যবহার করতে হলে কপিরাইট আইন অনুসরণ করে ব্যবহার করুন।







0/Post a Comment/Comments