""

নান্যাচরে নব্যমুখোশ-সংস্কারদের সাথে জোন কমাণ্ডারের গোপন বৈঠক!

নান্যাচর প্রতিনিধি, সিএইচটি নিউজ
মঙ্গলবার, ৫ সেপ্টেম্বর ২০২৩


রাঙামাটির নান্যাচরে সেনা মদদপুষ্ট নব্যমুখোশ ও সংস্কারবাদীদের সাথে নান্যাচর জোন কমাণ্ডার লে. কর্ণেল এস. এম রুবাইয়াত হুসাইন (পিএসসি) গোপন বৈঠক করেছেন বলে বিশেষ সূত্রে খবর পাওয়া গেছে।

আজ মঙ্গলাবর (৫ সেপ্টেম্বর ২০২৩) বিকাল ১:৩০টা থেকে ৪টা পর্ষন্ত উপজেলা চেয়ারম্যান প্রগতি চাকমার সরকারি অফিস কক্ষে এই বৈঠক অনুষ্ঠিত হয় বলে সূত্রটি জানায়।

বৈঠকে নান্যাচর জোন কমাণ্ডার লে. কর্ণেল এস.এম রুবাইয়াত হুসাইন (পিএসসি) সহ একাধিক সেনা কর্মকর্তা এবং নব্য মুখোশদের পক্ষে চালু চাকমা (৪৩), পিতা- বুদলুঙ্গিব চাকমা, গ্রাম- বেতছড়ি তালুকদার পাড়া ও সংস্কারবাদীদের পক্ষে উপজেলা কমিটির সাংগঠনিক সম্পাদক রুপম দেওয়ান (৪০), পিতা মহানন্দ দেওয়ান, গ্রাম-বটবিল বড়াদাম, ৩ নং বুড়িঘাট ইউনিয়ন ও সশস্ত্র কমাণ্ডার লিটন চাকমা উপস্থিত ছিলেন বলে জানা গেছে।

বৈঠকে জোন কমান্ডার লে. কর্ণেল এস.এম রুবাইয়াত হুসাইন (পিএসসি) আগামী জাতীয় সংসদ নির্বাচনের আগে নান্যাচর উপজেলা থেকে ইউপিডিএফ নির্মূল ও ইউপিডিএফ’র শুভাকাঙ্ক্ষী, সমর্থকদের মিথ্যা মামলা দিয়ে ধরিয়ে দেয়ার জন্য নির্দেশ প্রদান করেছেন বলে বৈঠক সূত্রে জানা যায়।

বৈঠক শেষে জোন কমান্ডার নব্য মুখোশ ও সংস্কার দলের উক্ত প্রতিনিধির হাতে নগদ ৫ লক্ষ টাকা প্রদান করেন এবং ‘যথা সময়ে কাজ করতে ব্যর্থ হলে কঠিন শাস্তি ভোগ করতে হবে’--এমন হুমকিও দেন বলে খবর পাওয়া গেছে।



সিএইচটি নিউজে প্রকাশিত প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ,ভিডিও, কনটেন্ট ব্যবহার করতে হলে কপিরাইট আইন অনুসরণ করে ব্যবহার করুন।







0/Post a Comment/Comments