""

লক্ষীছড়িতে পিসিপি’র সাবেক এক সদস্যকে অপহরণ


লক্ষীছড়ি প্রতিনিধি, সিএইচটি নিউজ
রবিবার, ২১ জানুয়ারি ২০২৪

খাগড়াছড়ির লক্ষীছড়ি উপজেলায় পাহাড়ি ছাত্র পরিষদের সাবেক সদস্য অংসালা মারমাকে (২৩) অপহরণ করেছে সেনাবাহিনী মদদপুষ্ট ঠ্যাঙাড়ে ‘নব্য মুখোশ’ সন্ত্রাসীরা। 

আজ রবিবার (২১ জানুয়ারি ২০২৪) সকাল ৮ টায় লক্ষ্মীছড়ি সদর হাটবাজারে তরকারি বিক্রি করতে গেলে তাকে বাজার থেকে  অপহরণ করা হয়।

অংসালা মারমা লক্ষ্মীছড়ি উপজেলার পূর্ব দেবাতলী গ্রামের কংচেইঞো মারমার সন্তান। তিনি পাহাড়ি ছাত্র পরিষদের খাগড়াছড়ি জেলা শাখার সাবেক সদস্য বলে জানা গেছে।

পরিবার ও প্রত্যেক্ষদর্শী সূত্রে জানা যায়, আজ লক্ষীছড়ির হাট বাজার দিন। সকাল ৮টার দিকে নিজেদের উপাদিত ফসল বিক্রির জন্য অংসালা মারমা লক্ষীছড়ি বাজারে যান। বাজারে পৌঁছালে বাবু মারমার নেতৃত্বে সেখানে অবস্থানরত ‘নব্য মুখোশ’ সন্ত্রাসীরা তাকে অপহরণ করে নিয়ে যায়। এরপর থেকে তাকে কোথায় রাখা হয়েছে এই রিপোর্ট লেখা পর্যন্ত তার কোনো হদিস পাওয়া যায়নি।

লক্ষ্মীছড়ি বাজারের পাশে সেনাবাহিনীর জোন ও পুলিশের থানা। ১২ ঘন্টা অতিক্রান্ত হলেও, অপহৃতকে উদ্ধারে প্রশাসনের কোনো তপরতা নেই। রাষ্ট্রীয় বাহিনীর এমন মৌণ ভূমিকা নিয়ে জনমনে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে।



সিএইচটি নিউজে প্রকাশিত প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ,ভিডিও, কনটেন্ট ব্যবহার করতে হলে কপিরাইট আইন অনুসরণ করে ব্যবহার করুন।






0/Post a Comment/Comments