""

মহালছড়ি পাহাড়ি নারীকে ধর্ষণ চেষ্টার ঘটনায় ২ জনকে আসামি করে মামলা

নিজস্ব প্রতিনিধি, সিএইচটি নিউজ
রবিবার, ১১ ফেব্রুয়ারি ২০২৪

খাগড়াছড়ির মহালছড়িতে গত ৯ ফেব্রুয়ারি সেটলার বাঙালি কর্তৃক এক পাহাড়ি নারীকে (৫৬) ধর্ষণ চেষ্টার ঘটনায় মহালছড়ি থানায় মামলা হয়েছে।

গতকাল শনিবার (১০ ফেব্রুয়ারি ২০২৪) ভুক্তভোগী নারী ‌‌'২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন (সংশোধনী ০৩) ৯(৪) (খ) ধারায়’ মামলাটি দায়ের করেন।

মামলার আসামিরা হলেন- ১। মো. শাহাদাত হোসেন প্রকাশ সাজু (২৫), পিতা-হাবিবুর রহমান, মাতা-মাজেদা বেগম, সাং- কাটিংটিলা, ০৮ নং ওয়ার্ড, ০৪ নং মাইসছড়ি ইউপি ও  ২। টুলু মিয়া (২২), পিতা-মৃত মেছের আলী, মাতা- মৃত ময়ফুল বেগম, সাং-চৌংড়াছড়ি, ০৫নং ওয়ার্ড, ০১নং সদর মহালছড়ি ইউপি, উভয় থানা-মহালছড়ি, জেলা-খাগড়াছড়ি।

মামলার এজাহার

মামলার এজাহারে ভুক্তভোগী নারী বলেন, গত ৯ ফেব্রুয়ারি বিকাল অনুমান ২টার সময় তিনি তাঁর নিজ বাড়ির আনুমানিক ১০০ গজ দক্ষিণে পাহাড়ি ঝর্ণার নিচে কুয়া থেকে বোতল দিয়ে পানি আনতে ও পাতিল ধোয়ার জন্য যান। পাতিল ধোয়ার সময় পিছন দিক থেকে উল্লেখিত আসামিরা তাঁকে ঝাপটে ধরে ধর্ষণের চেষ্টা করে।

এ সময় তিনি চিকার করলে আসামিরা তাকে মেরে ফেলার হুমকি দেয়।

পরে ধস্তাধস্তির এক পর্যায়ে তিনি বাঁচাও বাঁচাও বলে জোরে চিকার দিলে তাঁর স্বামী শুনতে পেয়ে ঘটনাস্থলের দিকে এগিয়ে যান এবং আসামিদের দেখতে পান। এ সময় তাঁর স্বামী আসামিদেরকে ধর ধর বলে ধাওয়া দিলে তারা দৌঁড়ে পালিয়ে যায়।

এ সময় আসামিদের মধ্যে ১ জন Symphony S40 মডেলের বাটন মোবাইল সেট ও সিম নং ১-০১৬১৯-৫৪০৩৫১, সিম নং ২- ০১৬১৭-৭৪৮৪০৮ ঘটনাস্থলে ফেলে পালিয়ে যায় বলে তিনি এজাহারে উল্লেখ করেন।

এজাহারে তিনি উল্লেখিত আসামি মো. শাহাদাত হোসেন সাজু ও মো. টুলু মিয়ার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের আর্জি জানিয়েছেন।

এদিকে, থানায় মামলা হলেও আসামিরা এখনো গ্রেফতার হয়নি বলে জানা গেছে।



সিএইচটি নিউজে প্রকাশিত প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ,ভিডিও, কনটেন্ট ব্যবহার করতে হলে কপিরাইট আইন অনুসরণ করে ব্যবহার করুন।







0/Post a Comment/Comments