""

মহালছড়িতে পাহাড়ি নারীকে ধর্ষণ চেষ্টার ঘটনায় জড়িত ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ

ধর্ষণ চেষ্টার ঘটনায় জড়িত দু’জনকে গ্রেফতার করে পুলিশ

মহালছড়ি প্রতিনিধি, সিএইচটি নিউজ
রবিবার, ১১ ফেব্রুয়ারি ২০২৪

খাগড়াছড়ির মহালছড়িতে পাহাড়ি নারীকে (৫৬) ধর্ষণ চেষ্টার ঘটনায় জড়িত ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

আজ রবিবার (১১ ফেব্রুয়ারি ২০২৪) সকাল সাড়ে ১০টার সময় মহালছড়ি সদর ইউনিয়নের চৌংড়াছড়ি এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয় বলে পুলিশ জানিয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন- ১। মো. শাহাদাত হোসেন প্রঃ সাজু (২৪), পিতা-মো. হাবিবুর রহমান, মাতা-মোছা. মাজেদা খাতুন, বর্তমান সাং-কাটিংটিলা, ০৮ নং ওয়ার্ড, ০৪ নং মাইসছড়ি ইউপি, স্থায়ী সাং-চৌংড়াছড়ি, ০৫নং ওয়ার্ড, ০১ নং সদর মহালছড়ি ইউপি, থানা-মহালছড়ি, জেলা-খাগড়াছড়ি ও ২। মো. শাহজালাল প্রঃ টুলু মিয়া (২৪), পিতা-মৃত মেছের আলী, মাতা-মৃত ময়ফুল বেগম, সাং-চৌংড়াছড়ি গুচ্ছগ্রাম, ০৫নং ওয়ার্ড, ০১ নং সদর মহালছড়ি ইউপি, উভয় থানা-মহালছড়ি, জেলা-খাগড়াছড়ি।

তাদের দুজনকে যথাযথ পুলিশ স্কট দিয়ে খাগড়াছড়ি বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

উল্লেখ্য, গত ৯ ফেব্রুয়ারি দুপুরে বাড়ির পাশের ছড়ার কুয়া থেকে পানি আনতে গিয়ে চৌংড়াছড়ি গ্রামের ৫৬ বছর বয়সী এক পাহাড়ি নারী ধর্ষণের চেষ্টার শিকার হয়। 

উক্ত ঘটনায় গতকাল শনিবার (১০ ফেব্রুয়ারি) ভিকটিম মহালছড়ি থানায় মো. শাহাদাত হোাসেন ও মো. টুলু মিয়াকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।



সিএইচটি নিউজে প্রকাশিত প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ,ভিডিও, কনটেন্ট ব্যবহার করতে হলে কপিরাইট আইন অনুসরণ করে ব্যবহার করুন।







0/Post a Comment/Comments