""

মহালছড়িতে এক পাহাড়ি নারীকে ধর্ষণের চেষ্টা!


মহালছড়ি প্রতিনিধি, সিএইচটি নিউজ
শুক্রবার, ৯ ফেব্রুয়ারি ২০২৪  

খাগড়াছড়ির মহালছড়িতে দুজন সেটলার বাঙালি কর্তৃক এক পাহাড়ি নারীকে (৫৫) ধর্ষণের চেষ্টার খবর পাওয়া গেছে।

আজ শুক্রবার (৯ ফেব্রুয়ারি ২০২৪) দপুরে মহালছড়ি সদর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের যৌথখামার চৌংড়াছড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

এ বিষয়ে ভুক্তভোগী নারীর স্বামী সিএইচটি নিউজের এই প্রতিবেদককে ঘটনাটি জানিয়ে বলেন, আজ দুপুর ২টার সময় আমি বাড়িতে কাজ করছি আর আমার স্ত্রী পানি আনতে ছড়ায় যায়।

কিছুক্ষণ পর আমি বাড়ি থেকে কিছু চিকার-চেচামেচি শুনি। কিন্তু আমি তেমন আমলে নিইনি।

এর ৫/৬ মিনিট পর আমার স্ত্রী সারা গায়ে কাদা মাখা অবস্থায় বাড়িতে ফিরে আসে। এ সময় সে আমাকে বলতে থাকে এতক্ষণ ধরে আমি চিৎকার করছি, শোনো নি?

তখন আমি তাকে জিজ্ঞেস করি কেন কি হয়েছে? তারপর সে বলল ‘দুজন বাঙালি আমাকে জোর করে ধর্ষণের চেষ্টা করেছে। অনেক হাতাহাতি করে পালিয়ে এসেছি’।

ঘটনা শুনে সাথে সাথে আমি ছড়ার দিকে যাই। এ সময় আমার গাছ বাগানে একজন বাঙালিকে দেখতে পাই। তাকে একটি লাঠি দিয়ে আঘাত করতেই সে দৌঁড়ে পালিয়ে যায়।

এরপর আমি গ্রামের লোকজন ডেকে নিয়ে অনেক খোঁজাখুঁজি করি, কিন্তু পাইনি।

তবে ধর্ষণ চেষ্টাকারী একজনের একটি বাটন মোবা্ইল ফেলে যায়। সেটা আমরা পেয়েছি। তার সে মোবাইল নাম্বার হলো- ০১৬১৭৭৪৮৪০৮।

পরে মোবাইল নাম্বারের সূত্র ধরে তার নাম মো. শাহাদাত (২২), পিতা-মো. হাবিবুর রহমান বলে জানা যায়। 

তার বাড়ি মহালছড়ির কাটিং টিলায়। তার পিতা একজন অবসরপ্রাপ্ত আনসার সদস্য বলে জানা গেছে।

উক্ত ঘটনায় ভিকটিম ও তার স্বামী মামলা করতে মহালছড়ি থানায় গেছেন বলে জানা গেছে।



সিএইচটি নিউজে প্রকাশিত প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ,ভিডিও, কনটেন্ট ব্যবহার করতে হলে কপিরাইট আইন অনুসরণ করে ব্যবহার করুন।







0/Post a Comment/Comments