""

সেনাবাহিনীর প্রহরায় বাঘাইহাট বাজারে ঠ্যাঙাড়ে সন্ত্রাসীদের অবস্থানের খবরে বিক্ষোভ

সেনাবাহিনীর প্রহরায় বাঘাইহাট বাজারে ঠ্যাঙাড়ে সন্ত্রাসীদের অবস্থানের খবরে তাক্ষণিকভাবে বাঘাইছড়িতে বিক্ষোভ প্রদর্শন করে এলাকার লোকজন।

বাঘাইছড়ি প্রতিনিধি, সিএইচটি নিউজ
সোমবার, ১৮ মার্চ ২০২৪

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার বাঘাইহাট বাজারে সেনাবাহিনীর প্রহরায় ঠ্যাঙাড়ে (নব্যমুখোশ) সন্ত্রাসীদের অবস্থানের খবরে তাৎক্ষণিকভাবে বাঘাইছড়িতে বিক্ষোভ করেছে এলাকাবাসী।

জানা গেছে, আজ সোমবার (১৮ মার্চ ২০২৪) দুপুরে খাগড়াছড়ির দীঘিনালা থেকে সেনাবাহিনীর গাড়িতে করে ৫ জন ঠ্যাঙাড়ে সন্ত্রাসীকে বাঘাইহাট বাজারে নেওয়া হয়। এ সময় সেনা সদস্যদের প্রহরায় সন্ত্রাসীরা চাঁদা দাবি করার অভিযোগ করেছেন বাজারের ব্যবসায়ীরা।

সন্ত্রাসীদের মধ্যে অসিম চাকমা ও প্রদীপ চাকমা নামে দু’জনের নাম পাওয়া গেছে।

এ বিষয়ে নাম প্রকাশের অনিশ্চুক বাঘাইহাট বাজারের এক ব্যবসায়ী বলেন, আমরা এত দিন এখানে শান্তিপূর্ণভাবে ব্যবসা-বাণিজ্য চালাচ্ছি। আজ সেনাবাহিনীর গাড়িতে করে কয়েকজন সন্ত্রাসী এসে আমাদের কাছ থেকে মোটা অংকের চাঁদা দাবি করছে।

এদিকে, সেনা প্রহরায় বাঘাইহাট বাজারে ঠ্যাঙাড়ে সন্ত্রাসীদের অবস্থানের খবর পেয়ে তাক্ষণিকভাব বাঘাইছড়িতে বিক্ষোভ প্রদর্শন করে এলাকাবাসী।

আজ দুপুর ২টায় অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে জীবন চাকমার সঞ্চালনায় সাধন বিকাশ চাকমা ও সূর্য মোহন চাকমা (কার্বারি) বক্তব্য রাখেন।

বক্তারা বলেন, সেনাবাহিনী খুনি ঠ্যাঙাড়ে সন্ত্রাসীদের বাঘাইহাট বাজারে নিয়ে এসে এলাকার শান্ত পরিবেশকে অশান্ত করার পাঁয়তারা চালাচ্ছে। এলাকাবাসী এই অপতপরতা মেনে নেবে না।

অপরদিকে, ঠ্যাঙাড়ে সন্ত্রাসীরা বাঘাইহাট বাজারে অবস্থান করার খবর এলাকায় ছড়িয়ে পরলে বাঘাইহাট-দীঘিনালা সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। 

সর্বশেষ এ রিপোর্ট লেখার সময় পর্যন্ত ঠ্যাঙাড়ে সন্ত্রাসীরা বাঘাইহাট সেনা জোনে অবস্থান করার তথ্য জানিয়েছেন স্থানীয়রা।



সিএইচটি নিউজে প্রকাশিত প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ,ভিডিও, কনটেন্ট ব্যবহার করতে হলে কপিরাইট আইন অনুসরণ করে ব্যবহার করুন।







0/Post a Comment/Comments