""

ইউপিডিএফের আগামীকালের অবরোধ রাঙামাটি শহরে শিথিল


রাঙামাটি প্রতিনিধি, সিএইচটি নিউজ
বুধবার, ২৪ এপ্রিল  ২০২৪

বিভিন্ন মহলের অনুরোধের প্রেক্ষিতে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) রাঙামাটি ইউনিটের ডাকা আগামীকালের (২৫ এপ্রিল) অর্ধদিবস সড়ক ও নৌপথ অবরোধ রাঙামাটি শহর এলাকায় শিথিল করা হয়েছে, অর্থা রাঙামাটি শহর অবরোধের আওতামুক্ত থাকবে বলে জানিয়েছে সংগঠনটি।

আজ বুধবার (২৪ এপ্রিল ২০২৪) ইউপিডিএফ রাঙামাটি ইউনিটের সংগঠক সচল চাকমা সংবাদ মাধ্যমে দেয়া এক বিবৃতিতে উক্ত সিদ্ধান্তের কথা জানিয়েছেন।

তিনি বলেন, ‘অনেকের অনুরোধের প্রেক্ষিতে আমরা রাঙামাটি শহরকে অবরোধের আওতার বাইরে রাখার সিদ্ধান্ত নিয়েছি। সেখানে অবরোধের সমর্থনে আমাদের কোন কার্যক্রম থাকবে না। তবে রাঙামাটি শহর ছাড়া বাকি জেলায় যথারীতি ভোর ৫টা থেকে দুপুর ১২টা পর্যন্ত শান্তিপূর্ণ অবরোধ চলবে।’

উল্লেখ্য, বান্দরবানে কেএনএফ-বিরোধী যৌথ অভিযানের নামে নিরীহ মানুষ হত্যা, নির্বিচার গণ গ্রেফতার, আটক, হয়রানি ও নিত্যপ্রয়োজনীয় জিনিস ক্রয়ের ওপর অন্যায় বাধা-নিষেধের প্রতিবাদে ইউপিডিএফ আগামীকাল রাঙামাটি জেলাব্যাপী অর্ধ দিবস সড়ক ও নৌপথ অবরোধের ডাক দেয়।

তবে এ্যমবুলেন্স, ফায়ার সার্ভিস, বিদ্যুতের সংযোগ প্রদান ও মেরামতের কাজে ব্যবহৃত গাড়ি, জরুরী ঔষধ, সংবাদপত্র ও সাংবাদিক বহনকারী যান অবরোধের আওতামুক্ত থাকবে বলে সংগঠনটি জানায়।

ইউপিডিএফ নেতৃবৃন্দ উক্ত অবরোধ সফল করার জন্য বাস-ট্রাক-লঞ্চসহ সকল যান ও পরিবহন মালিক ও শ্রমিক সমিতি ও সংগঠনের নেতৃবৃন্দসহ সংশ্লিষ্ট সকলের প্রতি অনুরোধ জানিয়েছেন।



সিএইচটি নিউজে প্রকাশিত প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ,ভিডিও, কনটেন্ট ব্যবহার করতে হলে কপিরাইট আইন অনুসরণ করে ব্যবহার করুন।







0/Post a Comment/Comments