""

খাগড়াছড়িতে সেনা মদদপুষ্ট সন্ত্রাসী কর্তৃক এক ব্যক্তিকে মারধর ও ২০ হাজার টাকা চাঁদা দাবি

খাগড়াছড়ি প্রতিনিধি, সিএইচটি নিউজ
মঙ্গলবার, ২৯ ডিসেম্বর ২০২০


খাগড়াছড়িতে সেনা মদদপুষ্ট সন্ত্রাসীরা (মুখোশ বাহিনী) সুশান্ত চাকমা (২৭), পিতা- মৃত পূর্ণ বাঁশি চাকমা নামে এক ব্যক্তিকে মারধর ও ২০ হাজার টাকা চাঁদা দাবি করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

গত ২৭ ডিসেম্বর ২০২০, রবিবার ভাইবোন ছড়া ইউনিয়নের দেওয়ান পাড়ায় এ মারধরের ঘটনাটি ঘটে। স্থানীয়দের মাধ্যমে ঘটনাটি জানা যায়।

মারধরের শিকার ব্যক্তি একজন সিএনজি চালক। তার বাড়ি পেরাছড়া ইউনিয়নের গিরিফুল এলাকায়।

জানা গেছে, ঘটনার দিন দুপুরে সন্ত্রাসীরা সুশান্ত চাকমাকে দেওয়ান পাড়ায় গিয়ে দিপন আলো চাকমার সাথে দেখা করার জন্য খবর পাঠায়। খবর পেয়ে তিনি যথাস্থানে গেলে তাকে দিপন আলোকে অপেক্ষা করার জন্য বলা হয়। তিনি অপেক্ষা করার সময় জুয়েল নামে এক সন্ত্রাসী তার কাছ থেকে বিভিন্ন বিষয় জিজ্ঞাসা করতে শুরু করে এবং তার বিরুদ্ধে ইউপিডিএফের সাথে যোগাযোগ রাখার অভিযোগ উত্থাপন করে। এর উত্তরে তিনি (সুশান্ত) ‘আমি একজন সিএনজি চালক হিসেবে বিভিন্ন জায়গায় গাড়ি ভাড়ায় যেতে হয়। ইউপিডিএফের সাথে আমার কোন যোগাযোগ নেই’ বলার সাথে সাথে তাকে হাত-পা বেঁধে বেদম মারধর করা হয় এবং সন্ত্রাসীরা তার কাছ থেকে ২০ হাজার টাকা চাঁদা দাবি করে।

আগামী ৩০ ডিসেম্বরের মধ্যে ২০ হাজার টাকা না দিলে সন্ত্রাসীরা তাকে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়েছে বলে ভিকটিম জানিয়েছেন।


সিএইচটি নিউজে প্রকাশিত/প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ,ভিডিও, কনটেন্ট ব্যবহার করতে হলে কপিরাইট আইন অনুসরণ করে ব্যবহার করুন।






0/Post a Comment/Comments