""

সাজেকে ইউপিডিএফের ফুটবল খেলার সরঞ্জাম বিতরণ, প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

সাজেক প্রতিনিধি, সিএইচটি নিউজ
বৃহস্পতিবার, ২০ জুলাই ২০২৩

রাঙামাটির সাজেকে বাঘাইহাট নোয়াপাড়া যুব সংঘ ও দোজরী হাগলাছড়া যুব সংঘের মাঝে ফুটবল ও জার্সি বিতরণ করেছে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটি ফ্রন্ট (ইউপিডিএফ)।

আজ বৃহস্পতিবার (২০ জুলাই ২০২৩) বিকালে সাজেক ইউনিয়নের বামে বাইবাছড়া স্কুল মাঠে ইউপিডিএফের গঙ্গারাম ইউনিটের সংগঠক আর্জেন্ট চাকমা এই ফুটবল খেলার সরঞ্জাম বিতরণ করেন।

খেলার সরঞ্জাম বিতরণ শেষে বিকাল ৪টার সময় নোয়াপাড়া যুব সংঘ বনাম হাগলাছড়া যুব সংঘের মধ্যে এক প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। ম্যাচটি পরিচালনা করেন আর্জেন্ট চাকমা।

এ সময় সাজেক ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নেলসন চাকমা, ৪, ৫, ৬ নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের বর্তমান নারী মেম্বার সুমিতা চাকমা, ৪নং ওয়ার্ডের মেম্বার দয়াধন চাকমা, এলাকার কার্বারি বিশ্বমনি চাকমাসহ বিভিন্ন স্থান থেকে গণ্যমান্য ব্যক্তি ও সাধারণ লোকজন উপস্থিত থেকে খেলা উপভোগ করেন।

খেলায় হাগলাছড়া যুব সংঘকে ৫-০ গোলে হারিয়ে বিজয়ী হয় বাঘাইহাট নোয়াপাড়া যুব সংঘ।


খেলা শেষে আর্জেন্ট চাকমা সকল খেলোয়াড়দের উদ্দেশ্যে করে বলেন, খেলাধুলার মাধ্যমেই যুব সমাজের মধ্যে ঐক্য-সম্প্রীতি বন্ধন সুদৃঢ় করতে হবে। বর্তমানে যুব সমাজ-ছাত্র সমাজের মধ্যে মাদক, জুয়ার আসক্তি বৃদ্ধি পেয়েছে। এসব থেকে মুক্ত থাকার জন্য খেলাধুলায় মনোযোগী হতে হবে। একটি সুন্দর ও মাদক মুক্ত সমাজ গড়ে তোলার জন্য যুব সমাজ-ছাত্র সমাজকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে।

তিনি পার্বত্য চট্টগ্রামের বর্তমান পরিস্থিতি তুলে ধরে বলেন, এদেশের শাসকগোষ্ঠি পাহাড়িদের অস্তিত্ব নিশ্চিহ্ন করে দিতে নানা ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। প্রতিনিয়ত ভূমি বেদখল, অন্যায়-অবিচার, নারী নির্যাতন চালাানো হচ্ছে। এসবের বিরুদ্ধেও যুব সমাজ-ছাত্র সমাজকে রুখে দাঁড়াতে হবে।



সিএইচটি নিউজে প্রকাশিত প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ,ভিডিও, কনটেন্ট ব্যবহার করতে হলে কপিরাইট আইন অনুসরণ করে ব্যবহার করুন।







0/Post a Comment/Comments