""

লক্ষ্মীছড়িতে সেনা সহায়তায় সশস্ত্র মুখোশ সন্ত্রাসীদের ভোটকেন্দ্র দখল, জালভোট প্রদান


লক্ষ্মীছড়ি প্রতিনিধি, সিএইচটি নিউজ
বুধবার, ৮ মে ২০২৪

খাগড়াছড়ির লক্ষ্মীছড়ি উপজেলা পরিষদ নির্বাচনে সেনাবাহিনীর সহায়তায় সশস্ত্র নব্যমুখোশ সন্ত্রসাীরা জোরপূর্বক ভোট কেন্দ্র দখল করে ব্যাপক জালভোট প্রদান করছে বলে খবর পাওয়া গেছে।

আজ ৮ মে, ২০২৪, বুধবার ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে লক্ষ্মীছড়ি উপজেলায় ভোটগ্রহণ চলছে।

জানা গেছে, আজ সকালে ভোটগ্রহণ শুরু হওয়ার কিছু পরে জ্যোতিষ দেওয়ানের নেতৃত্বে একদল সশস্ত্র মুখোশ সন্ত্রাসী সেনাবাহিনীর সহায়তায় লক্ষ্মীছড়ি সদর ইউনিয়নের যতীন্দ্র কার্বারি পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে হানা দেয়। সন্ত্রাসীরা দায়িত্বরত প্রিসাইডিং অফিসারকে জিম্মি করে ব্যালট পেপার ছিনিয়ে নিয়ে ইচ্চেমত আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীর পক্ষে জালভোট প্রদান করে। এ সময় সন্ত্রাসীরা ফাঁকা গুলি বর্ষণ করে ভোটারদের মাঝে আতঙ্ক ছড়ায়। এতে উপস্থিত ভোটাররা ভয়ে পালিয়ে যেতে বাধ্য হয়।

পরে কেন্দ্রে নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত বিজিবি সদস্যরা গিয়ে সন্ত্রাসীদেরকে ভোটকেন্দ্র থেকে বের করে নিয়ে আসে। এ ঘটনার পর উক্ত কেন্দ্রে ভোটগ্রহণ বন্ধ রাখা হয়। কিন্তু সন্ত্রাসীদেরকে গ্রেফতার করা হয়নি।

পরে সন্ত্রাসীদেরকে লক্ষ্মীছড়ি সদরে তাদের আস্তানায় নিয়ে যাওয়া হয়।

পরবর্তীতে সন্ত্রাসীরা আবারো দুল্যাতলী ইউনিয়নের দেওয়ান পাড়া সরকারি প্রাথমি বিদ্যালয় কেন্দ্রে হানা দিয়ে একইভাবে জালভোট প্রদান করে। এরপর তারা দুল্ল্যাতলী মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রটিও দখল করে জালভোট প্রদান করেছে বলে জানা গেছে।

অভিযোগ উঠেছে, সন্ত্রাসীরা প্রকাশ্যে সশস্ত্র অবস্থায় ভোট কেন্দ্র দখল ও জালভোট প্রদান করলেও প্রশাসন তাদের বিরুদ্ধে কোন পদক্ষেপ নেয়নি। ফলে এ নিয়ে জনমনে নানা প্রশ্ন দেখা দিয়েছে।



সিএইচটি নিউজে প্রকাশিত প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ,ভিডিও, কনটেন্ট ব্যবহার করতে হলে কপিরাইট আইন অনুসরণ করে ব্যবহার করুন।







0/Post a Comment/Comments