""

মহালছড়িতে ধ্বংসকৃত গাঁজা ক্ষেতের সাথে ইউপিডিএফকে জড়িয়ে সংবাদ পরিবেশনের নিন্দা


খাগড়াছড়ি প্রতিনিধি, সিএইচটি নিউজ ।। ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) খাগড়াছড়ি জেলা ইউনিটের সংগঠক অংগ্য মারমা আজ সোমবার (২৩ ডিসেম্বর ২০১৯) এক বিবৃতিতে মহালছড়ির কলাবুনিয়ায় সেনাবাহিনীর বর্ণনায় ধ্বংস করা গাঁজা ক্ষেতের সাথে ইউপিডিএফকে জড়ানোর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

গাঁজা চাষের সাথে অযৌক্তিকভাবে ইউপিডিএফকে জড়ানোকে উদ্দেশ্যপ্রণোদিত আখ্যায়িত করে তিনি বলেন, পার্টির ভাবমূর্তি ক্ষুন্ন করতেই  এভাবে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে।

ইউপিডিএফ নেতা বলেন যেখানে ইউপিডিএফ ইয়াবা, হিরোইন, ফেনসিডিল, গাঁজা ইত্যাদি সর্বনাশা মাদকের বিরুদ্ধে বিভিন্ন সময় অভিযান চালিয়ে থাকে, জনসমক্ষে এসব মাদক দ্রব্য ধ্বংস করে থাকে, সেখানে তার পক্ষে গাঁজা চাষের সাথে জড়িত হওয়ার প্রশ্ন একেবারেই হাস্যকর ও অবান্তর।

অংগ্য মারমা আরো বলেন, উক্ত কথিত গাঁজা ক্ষেত ধ্বংসের সময় যাদেরকে আটক করা হয়েছে তাদেরকেও ইউপিডিএফের সাথে সংশ্লিষ্ট বলে উল্লেখ করা সম্ভব হয়নি, যা এটাই প্রমাণ করে যে, অত্যন্ত অস উদ্দেশ্যে এতে ইউপিডিএফকে জড়ানো হয়েছে।

তিনি চ্যালেঞ্জ দিয়ে বলেন ইউপিডিএফ একটি সুউচ্চ আদর্শের ভিত্তিতে পরিচালিত একটি দল, যার পক্ষে এ ধরনের ঘৃন্য মাদক চাষ, উপাদন, বিপনন কিংবা অন্য কোনভাবে জড়িত থাকা একেবারেই অসম্ভব।

তিনি এ ধরনের হীন উদ্দেশ্যপ্রণোদিত অপপ্রচারে বিভ্রান্ত না হওয়ার জন্য সকলের প্রতি আহ্বান জানান।
--------






1/Post a Comment/Comments

Unknown বলেছেন…
এই মন্তব্যটি লেখক দ্বারা সরানো হয়েছে।