""

পানছড়ি বাজার বয়কট ২০ দিনের জন্য স্থগিতের সিদ্ধান্ত ইউপিডিএফ’র

পানছড়ি বাজার

খাগড়াছড়ি প্রতিনিধি, সিএইচটি নিউজ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

পাহাড়িদের প্রধান সামাজিক উসব বৈ-সা-বি (বৈসু-সাংগ্রাই-বিঝু...) ও মুসলিম সম্প্রদায়ের ঈদ উসবের কথা বিবেচনা করে খাগড়াছড়ির পানছড়ি উপজেলায় চলমান পানছড়ি বাজার বয়কট আগামী ১ এপ্রিল থেকে ২০ এপ্রিল পর্যন্ত স্থগিত রাখার সিদ্ধান্তের কথা জানিয়েছে ইউপিডিএফ।

আজ শুক্রবার (২৯ মার্চ ২০২৪) সংবাদ মাধ্যমে প্রদত্ত এক বিবৃতিতে ইউপিডিএফের পানছড়ি ইউনিটের প্রধান সংগঠক অপু ত্রিপুরা এই সিদ্ধান্তের কথা জানান।

বিবৃতিতে তিনি বলেন, বিপুল-সুনীল-লিটন-রুহিনের খুনিদের গ্রেফতার ও শাস্তির দাবিতে অনির্দিষ্টকালের জন্য পানছড়ি বাজার বয়কট কর্মসূচি চলছে। সামনে পাহাড়িদের প্রধান সামাজিক উসব বৈ-সা-বি ও মুসলিম সম্প্রদায়ের ঈদ উসবের কথা বিবেচনা করে এবং বাজার কমিটির আবেদনের প্রেক্ষিতে পার্টির পক্ষ থেকে আগামী ১ এপ্রিল থেকে ২০ এপ্রিল ২০২৪ পর্যন্ত পানছড়ি বাজার বয়কট কর্মসূচি স্থগিত রাখার সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। উক্ত সময়ের মধ্যে খুনিদের গ্রেফতারে কোন পদক্ষেপ নেয়া না হলে ২১ এপ্রিল থেকে পূনরায় বাজার বয়কট কার্যকর হবে।

বিবৃতিতে অপু ত্রিপুরা অবিলম্বে খুনিদের গ্রেফতারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের দাবি জানান।



সিএইচটি নিউজে প্রকাশিত প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ,ভিডিও, কনটেন্ট ব্যবহার করতে হলে কপিরাইট আইন অনুসরণ করে ব্যবহার করুন।







0/Post a Comment/Comments