""

কাঞ্চননগরে জনতার হাতে অস্ত্রসহ মুখোশ বাহিনীর বাঙালি সদস্য আটক

লক্ষীছড়ি প্রতিনিধি, সিএইচটি নিউজ
মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০২৪

চট্টগ্রামের ফটিকছড়ির উত্তর কাঞ্চননগরের ধুরুং খালে বাঁশের চালি থেকে চাঁদা আদায়কালে স্থানীয় জনতা সেনা সৃষ্ট নব্যমুখোশ বাহিনীর এক বাঙালি সদস্যকে অস্ত্রসহ আটক করেছে। পরে তাকে লক্ষীছড়ি সেনা জোনে হস্তান্তর করা হয় বলে জানা গেছে।

আটক মুখোশ সদস্যের নাম মো. মিজান (১৭), পিতার নাম- মো. শফিউল আলম, গ্রাম- নয়া মসজিদ, বটতলী, গাড়িটানা, উপজেলা- মানিকছড়ি।

অস্ত্রসহ জনতার হাতে আটক মো. মিজান।

জানা যায়, আজ মঙ্গলবার (১৫ অক্টোবর ২০২৪) বেলা ২টার সময় মো. মিজান অস্ত্রসহ উত্তর কাঞ্চননগরের ধুরুং খালে বাঁশের চালি থেকে চাঁদা তুলতে যায়। এ সময় স্থানীয় জনতা তাকে ১টি একনালা বন্দুক, ১টি দুইনালা বন্দুক ও ৩ রাউন্ড কার্টুজসহ আটক করে।

জনতার জিজ্ঞাসাবাদের সে তার বাড়ি বটতলী এলাকায় বলে জানায় এবং একনালা বন্দুকটি তার নিজের ও দুইনালা বন্দুকটি ইয়াছির নামে একজনের বলে স্বীকার করে। ইয়াছির-এর বাড়িও বটতলী বলে সে জানায়।  

এ সময় জনতা তার লিডারের নাম জিজ্ঞাসা করলে সে রবিন ও রমজান নামে দুজনের নাম বলে এবং কাঞ্চনপুরে তার দলের কেউ আছে কিনা জিজ্ঞাসা করলে এনাম মেম্বারের সাথে তাদের যোগাযোগ রয়েছে বলে জানায়।

আটকের পর জনতা তাকে অস্ত্রসহ লক্ষীছড়ি সেনা জোনে হস্তান্তর করেছে বলে জানা গেছে। তবে তার বিরুদ্ধে আইনগত কোন ব্যবস্থা নেয়া হয়েছে কিনা তা জানা যায়নি।

উল্লেখ্য, দীর্ঘ সময় ধরে সেনাবাহিনীর প্রত্যক্ষ সহযোগীতায় নব্যমুখোশ সন্ত্রাসীরা বটতলীতে রমজান আলীর বাড়িতে অবস্থান করে এলাকায় অপহরণ, চাঁদাবাজি, খুনসহ নানা অপরাধ কর্ম সংঘটিত করে আসছে। সেনাবাহিনী যোগসাজশ থাকার কারণে প্রশাসন এই সন্ত্রাসীদের বিরুদ্ধে কোন পদক্ষেপ নিতে পারে না।



সিএইচটি নিউজে প্রকাশিত প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ,ভিডিও, কনটেন্ট ব্যবহার করতে হলে কপিরাইট আইন অনুসরণ করে ব্যবহার করুন।







0/Post a Comment/Comments