""

স্বাস্থ্য সম্মত পরিবেশ বজায় রাখতে সকলকে সচেতন হতে হবে: ইউপিডিএফ

 রামগড় প্রতিনিধি, সিএইচটি নিউজ
 বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর ২০২৩

স্বাস্থ্য সম্মত ও সুষ্ঠু পরিবেশ বজায় রাখতে সকলকে সচেতন হওয়ার আহ্বান জানিয়েছে ইউনাইটেড পিপলস্ ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ)। 

আজ বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর ২০২৩) খাগড়াছড়ির রামগড় উপজেলার বিভিন্ন এলাকায় জনসাধারণের মাঝে স্বাস্থ্য সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে স্বাস্থ্যসম্মত ল্যাট্রিন সামগ্রী ও ভলিবল খেলার সরঞ্জাম বিতরণকালে ইউপিডিএফ-এর নেতৃবৃন্দ এ আহ্বান জানান।

ইউপিডিএফ রামগড় উপজেলা ইউনিট ও গণতান্ত্রিক যুব ফোরাম রামগড় উপজেলা শাখার উদ্যোগে আয়োজিত দিনব্যাপী কর্মসূচিতে স্বাস্থ্যসেবা নিশ্চিতকরণের লক্ষ্যে বিভিন্ন জায়গায় পয়ঃনিষ্কাশনের জন্য গর্ত খুঁড়ে দেওয়া, পরিবেশ স্বাস্থ্যসম্মত রাখতে বিভিন্ন জনের কাছে ল্যাট্রিন সামগ্রী বিতরণ করা হয়। এছাড়াও এলাকার যুব সমাজকে মাদক ও বিভিন্ন অসামাজিক কার্যকলাপ থেকে দূরে রাখতে সুষ্ঠু  বিনোদন উপভোগ করার লক্ষ্যে ভলিবল প্রদান করা হয়। 


কর্মসূচীতে ইউপিডিএফ রামগড় উপজেলা ইউনিটের সংগঠক নিটুন চাকমা ও গণতান্ত্রিক যুব ফোরামের রামগড় উপজেলা শাখা সাধারণ সম্পাদক লিটন চাকমা উপস্থিত ছিলেন।


সিএইচটি নিউজে প্রকাশিত প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ,ভিডিও, কনটেন্ট ব্যবহার করতে হলে কপিরাইট আইন অনুসরণ করে ব্যবহার করুন।









0/Post a Comment/Comments